ক্যাম্পাস

ইবির প্রক্টর সহ পাঁচটি প্রশাসনিক পদে রদবদল, তিনটি পদে পুনর্বহাল

নিজস্ব প্রতিবেদক, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পাঁচটি প্রশাসনিক পদে রদবদল ও তিনটি পদে দায়িত্ব পুনর্বহাল করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রক্টর, টিএসসিসি পরিচালক, চারুকলা বিভাগের সভাপতি, আইন প্রশাসক ও ফরেন অ্যাফেয়ার্স সেলের পরিচালক পদে দায়িত্ব বণ্টন এবং পরিবহন প্রশাসক, ছাত্র উপদেষ্টা ও দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট পদে দায়িত্ব পুনর্বহাল করেছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

বুধবার (১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম আলী হাসান সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

প্রেস বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী, নতুন প্রক্টর হিসাবে দায়িত্ব পেয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড.শাহাদাৎ হোসেন আজাদ, টিএসসির পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. মোঃ বাকি বিল্লাহ, চারুকলা বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এ এইচ এম আক্তারুল ইসলাম, আইন প্রশাসক হিসাবে দায়িত্ব পেয়েছেন আইন বিভাগের অধ্যাপক ড. মোঃ আনিচুর রহমান ও ফরেন অ্যাফেয়ার্সের পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন বায়োটেকলোজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ আবু হেনা মোস্তফা জামাল।

এছাড়াও পরিবহন প্রশাসক হিসাবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ছাত্র উপদেষ্টা হিসাবে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. সেলিনা নাসরিন ও শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসাবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. শামসুল আলমের দায়িত্ব পুনর্বহাল রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button