Breaking Newsরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে আধিপত্যকে কেন্দ্র করে আ. লীগ কর্মীকে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীতে জিয়াউর রহমান (৩৬) নামে এক আওয়ামী লীগ কর্মীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে জেলার তানোরে এ ঘটনা ঘটে। তিনি শহীদ মিনারে ফুল দিয়ে বাসায় ফিরছিলেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) তানোর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জিয়াউর তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামের মহির আলি মণ্ডলের ছেলে। মঙ্গলবার গভীর রাতে তানোর উপজেলা সদরের শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে তালন্দ ইউনিয়নের বিলশহর গ্রামে খুন হন তিনি। বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোরে গ্রামের একটি সড়কের প্রান্ত থেকে তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের পরিবারের অভিযোগ, সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানীর কাঁচি প্রতীকের পক্ষে কাজ করায় জিয়াউরকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল। বিষয়টি তিনি কয়েকবার পুলিশকেও জানিয়েছিলেন।

পুলিশ জানায়, গভীর রাতে তানোর উপজেলা সদরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শহীদ মিনারে ফুল দিয়ে নিজের মোটরসাইকেলে করে পাঁচ কিলোমিটার দূরে নিজ বাড়ি বিলশহর গ্রামের দিকে চলে যান জিয়াউর রহমান। বুধবার ভোরে পুকুরে মাছ ধরতে যাওয়া লোকজন সড়কের পাশে জিয়াউর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখেন। এরপর তারা থানায় খবর দেন।

পুলিশ আরও জানিয়েছে, জিয়াউর রহমানকে শক্ত কিছু দিয়ে প্রথমে মাথায় আঘাত করা হয়েছে। এরপর পেট, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। এছাড়া অন্য কোথাও হত্যা করে জিয়াউর রহমানের মরদেহ বিলশহর গ্রামের উত্তরপ্রান্তে ফেলে দেওয়া হয় বলে পুলিশ জানিয়েছেন। পূর্ব শক্রতার জের ধরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। মরদেহের পাশে তার মোটরসাইকেলটি পড়েছিল।

এ বিষয়ে তানোর থানার এসআই আনোয়ার হোসেন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের তদন্তকাজ শুরু হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button