ক্যাম্পাস

আজ শাবি ছাত্রলীগের কর্মীসভা

জনপদ ডেস্কঃ দীর্ঘ ৫ বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীসভা আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। সোমবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি রিপন মিয়া এ ব্যাপারে জানান, পূর্বঘোষণা অনুযায়ী মঙ্গলবার বেলা ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে কর্মীসভার আনুষ্ঠিকতা শুরু হবে।

সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় সংগঠনটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্ত নেতারা উপস্থিত থাকবেন। এছাড়া নতুন কমিটিতে স্থান পেতে শাবিপ্রবির ১১১ জন পদপ্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগ সেলে নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, শাবিতে ২০১৩ সালের ৮ মে সর্বশেষ কমিটি ঘোষণা করা হয়। এরপর নতুন কমিটি গঠনের লক্ষ্যে দুইবার কর্মীসভার আয়োজন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরমধ্যে ২০১৭ সালের ১০ অক্টোবর শাবিপ্রবি শাখা ছাত্রলীগের পূর্বঘোষিত সম্মেলন না করে কর্মীসভা করা হয়। এর দুই বছর পর ২০১৯ সালের ৪ সেপ্টেম্বর শাবিপ্রবিতে দ্বিতীয়বারের মতো আয়োজিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছিল। এরপর ২০২১ সালের ১৭ জুন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির তৎকালীন সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য শাবি ছাত্রলীগের এ কমিটি বিলুপ্ত ঘোষণা করলেও নতুন কমিটির দেখা পায়নি শাবি ছাত্রলীগ। তবে এবার কর্মীসভার শেষ করে শিগগিরই কমিটি ঘোষণা করা হবে বলেও জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button