রাজশাহীসারাবাংলা

বিএনপি জামায়াতের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে মহানগর যুবলীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিএনপি জামায়াতের মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে মহানগর আওয়ামী যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১১ মার্চ) বিকেল সাড়ে ৪ টায় নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, আজকাল খুব ঘন ঘন বিএনপি পদচারণা করছে। ২০১৪ সালে বিএনপি চেয়ারপার্সন স্বপ্ন দেখেছিলেন যে তিনি আবারও ক্ষমতায় এসে বসবেন, তারা রাজপথ দখল করবেন। সেই বিএনপির আন্দোলন কিন্তু এখনো আনুষ্ঠানিকভাবে বন্ধ হয়নি। তারা ২০১৮ সালে নির্বাচন করলেন, জনগণ তাদের ভোট দিলেন না। সব সময় তারা ভোটে হেরে দোষ দেন আওয়ামী লীগের আর নির্বাচন কমিশনের। দেশে এখন পর্যন্ত যত অন্যায়, অবিচার হয়েছে সবখানেই জনগনকে নিয়ে একমাত্র রুখে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। আমরা গর্বিত জাতি, এর ইতিহাস আমাদের জনতে হবে।

তিনি আরও বলেন, শেখ মুজিবুর রহমান টুংগিপাড়ায় জন্ম নিয়ে সারাদেশের মানুষের প্রাণ হয়ে উঠেছিলেন। দেশ স্বাধীন করার সময় আমার বাবা শহীদ এএইচএম কামারুজ্জামানকেও মেরে ফেলা হয়েছিল, তাই এদেশের দাবিদার আমরাই। ছাত্রদলের ছেলেরা যখন বিশৃংখল করে তখন গণতন্ত্র কোথায় ছিল? যদি বিএনপি এবার নির্বাচন না করে তাহলে তারাই বিলীন হয়ে যাবে। গত ২০১৪ ও ২০১৮ সালে তারা যা করেছে তা আবারও করলে তাদেরই ক্ষতি হবে। তারা ক্ষমতায় আসলে দেশ সিরিয়া হয়ে যাবে। জনগণ, যুবলীগ ও আওয়ামী লীগ তা কোনদিন হতে দিবে না। রাজশাহীর মানুষ বসে থাকবে না।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রমজান আলী।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আকতার জাহান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক পিন্টু, রাসিকের ২ নং প্যানেল মেয়র মোঃ রজব আলী, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তৌরিদ আল মাসুদ রনি সহ যুবলীগের বিভিন্ন ওয়ার্ড, থানা ও অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button