চাপাইনবাবগঞ্জসারাবাংলা

শিবগঞ্জ উপজেলা নির্বাচনে চূড়ান্ত প্রতিদ্বন্দিতায় ১১ প্রার্থী, মনোনয়নপত্র প্রত্যাহার ৫

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ আগামী ২১মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চূড়ান্ত প্রতিদ্বন্দিতা করবেন ৪ জন। এরা হলেন- মহসীন আলী মিয়া, গোলাম কিবরিয়া, জামাল হোসেন পলাশ ও সৈয়দ নজরুল ইসলাম।

আজ মঙ্গলবার (৩০এপ্রিল) মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ২ প্রার্থী তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এরা হলেন- আশরাফুল হক ও গোলাম রাব্বানী।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

এই উপজেলার নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে চূড়ান্ত প্রতিদ্বন্দিতা করবেন ৪ জন। এরা হলেন- আল মামুন,মো:ইব্রাহিম.রবিউল খান ও শামিম রেজা। ৩ জন তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এরা হলেন- নাজমুল হোসেন,সাইফুল ইসলাম (১) ও সাইফুল ইসলাম(২)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারী ৩ জনই চূড়ান্ত প্রতিদ্ভন্দিতা করবেন। এরা হলেন- মোসা: নুরজাহান,মুসলেমা খাতুন ও শিউলী বেগম। অর্থ্যাৎ এই পদে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

রিটার্নিং অফিসার বলেন, এই উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে ১৬ জন মনোনয়নপত্র জমা দেন ও সকলেই বৈধ বিবেচিত হন। বৃহস্পতিবার (২ মে) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর ওইদিনই শুরু হবে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button