ঢাকাসারাবাংলা

নারায়ণগঞ্জে পরকীয়া প্রেমিকের মৃত্যুদণ্ড, মায়ের আমৃত্যু কারাদণ্ড

জনপদ ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় পরকীয়া প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে এক বছরের শিশু মরিয়ম হত্যা মামলায় পরকীয়া প্রেমিককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে শিশুর মাকে আমৃত্যু কারাদণ্ড দেওয়া হয়েছে।

আজ রোববার ২৬শে ফেব্রুয়ারি দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত উভয়কেই ৫০ হাজার হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

একই মামলায় অপর একটি ধারায় দুজনকে সাত বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মৃতুদণ্ডপ্রাপ্ত ব্যক্তি হলেন জামালপুরের মাদারগঞ্জ উপজেলার লিচু আকন্দের ছেলে সোলাইমান ও আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত নারী হলেন পটুয়াখালীর গলাচিপার নয়া হওলাদারের মেয়ে বিলকিস।

এর সত্যতা নিশ্চত করে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মাকসুদা আহমেদ বলেন, ১৩ জন স্বাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এই রায় ঘোষণা করেছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।

তিনি আরও বলেন, ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি ফতুল্লার নন্দলালপুর এলাকার বেকারি গলি থেকে একবছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এর তিনদিন পর পুলিশ বাদী হয়ে অজ্ঞাত দম্পতির বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে। এরপর শিশুটির মায়ের খালা শিশুটিকে শনাক্ত করে জবানবন্দি দেন। তার জবানবন্দির পরিপ্রেক্ষিতে পরকীয়া প্রেমিকসহ শিশুর মাকে গ্রেফতার করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button