রাজশাহীসারাবাংলা

পবা ও মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে বৈধ প্রার্থী ৩৬ জন, অবৈধ এক

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯ মে তৃতীয় ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে রাজশাহী জেলার পবা ও মোহনপুর উপজেলায় চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে একজন অবৈধ ও ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হয়েছে।

রোববার (৫ মে) বেলা ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সরকার অসীম কুমার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই দুই উপজেলায় ৩৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। চেয়ারম্যান ১৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান ১৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এর মধ্যে এক জনের অবৈধ ও ৩৬ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

মনোনয়ন যাচাই বাছাই শেষে উচ্ছ্বসিত প্রার্থীরা জানালেন তাদের অনুভূতি। বিজয়ী হলে সুখে-দুখে এলাকার মানুষের সাথে থেকে স্মার্ট উপজেলা গড়ার প্রত্যয় সকলেরই।

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করা যাবে ৬-৮ মে। আপিল নিষ্পত্তি হবে ৯-১১ মে মধ্যে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১২ মে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৩ মে। প্রচার-প্রচারণা শেষে আগামী ২৯ মে হবে ভোটগ্রহণ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button