ক্যাম্পাসরাজশাহীসারাবাংলা

আদমদীঘি পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজে প্রথম বর্ষের ক্লাস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, আদমদিঘী (বগুড়া): বগুড়া জেলার আদমদীঘি উপজেলা সদরের পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজে প্রথম বর্ষে ভর্তিকৃত ছাত্রীদের ক্লাসের শুভ উদ্বোধন করা হয়েছে।

আদমদীঘি পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম তালুকদারের সভাপতিত্বে উক্ত ক্লাস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদিঘী উপজেলা আ’লীগের সভাপতি ও অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

আজ বুধবার (১ ফেব্রুয়ারী) সারা দেশের ন্যায় আদমদিঘী পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজে সাড়ে ১০ টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে প্রথম বর্ষের বিভিন্ন শাখায় ভর্তিকৃত ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় প্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষের ছাত্রীরা।

বরণ শেষে প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি, সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীদের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়। পরিচিতি পর্ব শেষ করে আনুষ্ঠানিক ভাবে ক্লাস উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে কলেজ শাখার সকল বিভাগের সহকারী অধ্যাপক, প্রভাষক, স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, কর্মচারীসহ সকল শ্রেণির শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। অত্র প্রতিষ্ঠানে প্রথম বর্ষের ভর্তিকৃত ছাত্রীদের মধ্যে থেকে সাবরিনা আফরিন, তাসমিয়া ইয়াসমিন, জাকিয়া সুলতানা, শারমিন আক্তার, আফসানা আক্তার, মহসিনা আক্তার, শামীমা আক্তার।

শ্রাবন্তি সরকার বলেন, এই কলেজে ভর্তি হয়ে আমাদের খুবই ভালো লাগছে। আজ নবীন বরণ ও ক্লাস উদ্বোধন অনুষ্ঠানে এসে আমাদের ভিষণ ভালো লাগছে। এখানকার সকল শিক্ষক-শিক্ষিকাগণ লেখাপড়াসহ সকল বিষয়ে খুবই আন্তরিক। আশা করছি আমরা তাঁদের কাছ থেকে প্রকৃত শিক্ষা গ্রহণ করতে পারবো।

পরিশেষে সকলকে নিয়ে প্রতিষ্ঠানের উন্নতি, শিক্ষার্থী, দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button