সারাবাংলা

কুষ্টিয়ায় পথ আটকে বিয়ের গাড়িতে হামলা-ভাঙচুর, আটক ৪

জনপদ ডেস্কঃ বিয়ের পর কনে ও সহযাত্রী নিয়ে প্রাইভেটকার ও মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন বর। হঠাৎ পথে কয়েকজন বখাটে বর-কনের প্রাইভেটকারটির সামনে এসে দাঁড়ায়। পরে গাড়িটিকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় পেছনে থাকা বরযাত্রী বোঝায় মাইক্রোবাসটির সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা লাগে। বখাটেরা ওই গাড়িটিতেও ভাঙচুর চালায়।

আজ সোমবার (৬ মে) বিকেল পৌনে ৫টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গড়াই নদীর ওপর নির্মিত শহীদ গোলাম কিবরিয়া সেতুতে এমনই ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

সরেজমিন গিয়ে দেখা যায়, ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়। সেখানে কুমারখালী থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) রিপন আলী রয়েছেন। মোটরসাইকেলে করে কয়েকজনকে নিয়ে যাচ্ছে পুলিশ। প্রাইভেটকারের ভেতরে বর-কনে। গাড়িটির সামনে ও পেছনের কিছু অংশে ক্ষত চিহ্ন। বরযাত্রীবোঝায় মাইক্রোবাসটির সামনেও কিছুটা ক্ষত রয়েছে।

এসময় গাড়ি চালক রাশেদ ও রফিকুল জানান, সেতুর ওপরে গাড়ি কিছুটা ধীরে ধীরে চলছিল। সেতুর মাঝ বরাবর পৌঁছাতেই হঠাৎ ১০-১২ জন বখাটে পথ আটকে গাড়ি থামিয়ে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা গাড়িতে ভাঙচুর চালায়। পরে স্থানীয়রা এসে তাদের মধ্য থেকে চারজনকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

জানতে চাইলে এএসআই রিপন আলী জানান, পথ আটকে বিয়ের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। হামলার ঘটনায় পূর্ব কোনো শত্রুতা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

তবে আটকের বিষয়টি অস্বীকার করে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম বলেন, ছোটবেলায় অনেকে বিয়ের গাড়ি আটকে মশকরা করতো, চাঁদা তুলতো। ব্যাপারটা এমন হতে পারে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button