টপ স্টোরিজসারাবাংলা

ফরিদপুরে বজ্রপাতে ২১ মাদরাসাছাত্র আহত

জনপদ ডেস্ক: জেলার নগরকান্দায় বজ্রপাতে মাদরাসার ২১ জন ছাত্র আহত হয়েছে। সোমবার (০৬ মে) সন্ধ্যায় উপজেলা সদরে অবস্থিত মদিনাতুল উলুম মাদরাসায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১১ জন ছাত্রকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সবাই এই মাদরাসার নুরানি বিভাগের ৩য় শ্রেণির ছাত্র।

জানা যায়, সোমবার সন্ধ্যায় বৃষ্টি চলাকালীন সময়ে শিক্ষার্থীরা মাদরাসা ভবনের বারান্দায় দাঁড়িয়ে ছিল। হঠাৎ মাদরাসার মাঠে বজ্রপাত হয়। এতে ২১ শিক্ষার্থী আহত হয়। মাদরাসার শিক্ষক ও অন্যান্য শিক্ষার্থীরা আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা হাসপাতালে নেয়।

আহতদের মধ্যে হোসাইন, ছামিউল, মুজাহিদ, রেজাউল, ওলিউল্লাহ, মুস্তাকিম, সাজিম, মারুফ, আব্দুর রহমান, রিয়াদ ও বায়েজিদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

খবরের সত্যতা নিশ্চিত করে মদিনাতুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা মো. কেরামত আলী বলেন, আহতদের মধ্যে ১০ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এহসানুল হক বলেন, একটি মাদরাসার ১১ জন শিশুকে হাসপাতালে আনা হয়েছে। তারা সবাই আতঙ্কিত ছিল। ভয় পেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে, এখন সবাই শঙ্কামুক্ত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button