সারাবাংলা

ছাত্রলীগ নেতার বাড়ি থেকে নববধূ মাহির ঝুলন্ত মরদেহ উদ্ধার

জনপদ ডেস্কঃ চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ২৪ দিনের মাথায় ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুরে ওই ঘটনা ঘটে।

ওই নববধূর নাম নুসরাত জাহান মাহি (১৯)। উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেনের স্ত্রী মাহি। শাহরাস্তি উপজেলার উনকিলা গ্রামের মাহমুদ মোরশেদের মেয়ে তিনি। শোরশাক চেড়িয়ারা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, গত ১২ এপ্রিল জাকির ও মাহির পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের মাত্র ২৪ দিনের মাথায় মাহির শ্বশুরবাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পারিবারিক কলহ নাকি অন্য কারণে মাহি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আহমেদ হিরা বলেন, তারা প্রেম করে বিয়ে করেছিলেন। পরে উভয় পরিবার বিষয়টি মেনে নেন। মেয়েটি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে বিষয়টি জানা নেই।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button