অপরাধসারাবাংলা

কিশোরগঞ্জে যুবককে কুপিয়ে মারাত্মক জখম

জনপদ ডেস্ক: পূর্ব শত্রুতার জেরে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মোঃ রাব্বুল (২৩) নামে এক যুবককে হত্যার উদ্দেশে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা।

গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়।

এর আগে রাত ৯টার দিকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে বাড়ির দক্ষিণ পাশে মৃত ভেবে একটি গর্তে ফেলে রেখে যায়। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত রাব্বুল উপজেলার গুণধর ইউনিয়নের ইন্দাচুল্লি গ্রামের ইমান আলীর ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, মঙ্গলবার রাত ৯টার দিকে রাব্বুল বাড়ি থেকে বের হয়ে মোবাইলফোনে কথা বলতে বলতে গ্রামের দক্ষিণ দিকে খোলা জায়গায় যায়। এ সময় অন্ধকারে ওই গ্রামের মোঃ হাদিস মিয়ার ছেলে মামুন (২৫), ও তার শ্যালক কন্ডপখালী গ্রামের তাজুল ইসলামের ছেলে হিমেলসহ (২৪) আরো কয়েকজন মিলে রাব্বুলের মাথা, হাত, ও পায়ে ছুরি ও রাম দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে অজ্ঞান অবস্থায় মৃত ভেবে তাকে একটি গর্তে ফেলে রেখে যায় তারা।

আহতের বড় ভাই মোঃ আল আমিন জানান, মামুন ১০ থেকে ১২ দিন আগে তাদের একটি গরু মেরেছিল। গ্রামের সালিশে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই ক্ষোভে মামুন তার ছোট ভাই রাব্বুলকে হত্যার উদ্দেশে আক্রমণ করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, রাব্বুলের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এরমধ্যে মাথা ও বাম হাতের হাড়সহ মারাত্মকভাবে কেটে গেছে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, ‘এ বিষয়ে শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button