খুলনাসারাবাংলা

বিদ্যুৎ অফিসের দেয়ালচাপায় শিশু নিহত

জনপদ ডেস্ক: খুলনায় খেলার সময় বিদ্যুৎ অফিসের দেয়াল ধসে পড়ে তামিম (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই শিশু ।

আজ শুক্রবার (১৩ মে) বিকেল ৪টার দিকে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তামিমের মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১১টার দিকে বয়রার করিমনগর এলাকার মিঠুর ছেলে তামিম এবং একই এলাকার মাসুদ রানার ছেলে ইয়ামিন (১১) ও রাব্বি (৯) ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) অফিসের পেছনের দেয়ালের পাশে খেলা করছিল। একপর্যায়ে বিদ্যুৎ অফিসের জরাজীর্ণ দেয়ালটি তাদের ওপর ধসে পড়ে। এতে তামিম, ইয়ামিন ও রাব্বি আহত হয়।

তারা জানান, গুরুতর আহত তামিম বিকেল ৪টার দিকে বেসরকারি আদদ্বীন আকিজ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায়। বাকি দুই শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শিশু ইয়ামিনের বাবা মাসুদ রানা বলেন, ওজোপাডিকো কর্তৃপক্ষকে আমরা জরাজীর্ণ দেয়াল সংস্কারের জন্য বারবার অনুরোধ করেছি। কিন্তু তারা তা শুনেনি।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক বলেন, নগরীর বয়রা এলাকায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির অফিসের পেছন দিকের দেয়াল জরাজীর্ণ হয়ে গেছে। দেয়াল সংস্কার করার জন্য সম্প্রতি দুই পাশের প্লাস্টার ওঠানো হয়েছে। কাজ হচ্ছিল।

তিনি আরো জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ করে প্রায় ১০০ ফুট দেয়াল ধ্বসে পড়ে। এ সময় দেয়ালের পাশে খেলা করা অবস্থায় তিন শিশু আহত হয়। এদের মধ্যে শিশু তামিম বিকেলে মারা যায়।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button