খুলনাসারাবাংলা

চৌগাছায় মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে স্বামী নিহত, স্ত্রীসহ আহত ৪

জনপদ ডেস্ক: যশোরের চৌগাছা উপজেলায় তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ডালিম হোসেন (৫০) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় তার স্ত্রী ঊষা বেগমসহ (৪৫) চারজন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১২ মে) চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া গ্রামের কড়াইতলা বাজারে এ দুঘর্টনা ঘটে।

নিহত ডালিম হোসেন উপজেলার ফুলসারা গ্রামের আজ্জাদ মাস্টারের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত ডালিম হোসেনের স্ত্রী ঊষা বেগম (৪৫), যশোর খাজুরার ইমরান হোসেন (৩৮), যশোর সদরের কারিয়া ডাঙ্গার ওমর ফারুক (২১) ও যশোর কতোয়ালীর রাজাপুরের ওবাইদুল ইসলাম (৩৫)।

প্রত্যক্ষদর্শী কড়ইতলা বাজারের দোকানী ফারুক হোসেন বলেন, ‘নিহত ডালিম হোসেন তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে চৌগাছা থেকে যশোরের দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে দু’টি মোটরসাইকেলে চারজন পাশাপাশি কথা বলতে বলতে আসছিলেন। কড়ইতলা বাজারে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ডালিম হোসেন মারাত্মক আহত হন।’

তিনি বলেন, এ সময় ডালিমের স্ত্রী ঊষা বেগমের পা ভেঙে যায়। অন্য মোটরসাইকেল আরোহীরাও আহত হন। দুর্ঘটনার সাথে সাথে ঘটনাস্থলের পাশেই অবিস্থত চৌগাছা ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা ছুটে আসেন। পরে তাদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যান।

ডালিমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হানপাতালে রেফার করা হয়। সেখানে চিকৎসাধীন থাকা অবস্থায় দুপুরে ডালিম মৃত্যবরণ করেন। আহতরা চৌগাছা সরকারি মডেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চৌগাছা ফায়ার সার্ভিস অফিসের ভারপ্রাপ্ত অফিসার নুর হাসান মুল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার সাথে সাথে আমরা সেখানে ছুটে গিয়ে আহতদেরকে উদ্ধার করে চৌগাছা সরকারি মডেল হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ডালিম হোসেন মারা গেছেন।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button