অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে আমবাগান হতে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রধান প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাংগন গ্রামের আমের বাগান হতে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঐ শিক্ষার্থীর নাম শাফিউল ইসলাম (২৫)। সে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়া টাংগন গ্রামের চুন ব্যবসায়ী সাইদুর রহমানে বড় ছেলে। শাফিউল ইসলাম রাজশাহী কলেজ হতে হিসাব বিজ্ঞানে অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত।

শাফিউল ইসলামের বাড়ির লোকদের নিকট হতে জানা যায়, সে গতকাল শনিবার (২৩ই জানুয়ারি) সারাদিন নিজ বাড়িতে রাজমিস্ত্রির সংগে কাজ করে এবং সন্ধ্যায় বন্ধুর বাড়িতে যাব বলে বের হয়ে যায়। পরে রাতে শাফিউল বাড়ি ফিরে না আসলে পরিবারের লোকজন তার নাম্বারে একাধিকবার ফোন দিয়ে ফোন বন্ধ পেয়ে অনেক খোঁজাখুঁজি করেও শাফিউলের কোন খোঁজ পায় না।

আজ রোববার (২৪ জানুয়ারী) সকালে বাড়ির পাশের একটি আমবাগানে লোকজন শাফিউলের মরদেহ দেখতে পেয়ে তার বাড়ির লোকদের খবর দেয়।ত শাফিউল এর মুখমণ্ডল এবং গলায় জখমের চিহ্ন রয়েছে।

মোহনপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) তৌহিদুল রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানের প্রক্রিয়া চলছে। মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন বলে জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button