রাজশাহীসারাবাংলা

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের দু’টি পৃথক অভিযানে ১০২.৮ লিটার(২৫৭ বোতল) চোলাই মদ ও ৬ কেজি ২শ’ গ্রাম গাঁজাসহ দু’জন গ্রেফতার হয়েছেন। শনিবার(১৪’নভেম্বর) সকাল ও গত শুক্রবার(১৩’নভেম্বর) রাতে অভিযানগুলো চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন,জেলা শহরের প্রান্তিকপাড়া আসাদুল মিয়ার ছেলে সুরাত আলী (২৪) ও শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের হাদিনগর কামারটোলা গ্রামের এরফান আলীর ছেলে তহুরুল ইসলাম(৩৬)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিব বলেন, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জেলা শহরের মালপুকুর গাইডহরা এলাকায় পাকা সড়কের উপর অভিযান চালিয়ে সদর উপজেলার আমনুরা থেকে নিয়ে আসা মদ ও একটি ব্যাটারীচালিত রিক্সাসহ গ্রেফতার হন সুরাত। এর আগে গত শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে শিবগঞ্জের মনাকষা ইউনিয়নের রানীনগর হটাৎপাড়া গ্রামে পাকা সড়কের উপর থেকে গাঁজাসহ গ্রেফতার হন তহুরুল।

গোপন খবরের ভিত্তিতে চালানো অভিযানে গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায় জড়িত বলে স্বীকার করেছেন।এসব ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় মামলা হয়েছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা মেজর সাকিব।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button