অপরাধসারাবাংলা

তালাক দেয়ায় ঘরে আগুন দিয়ে স্ত্রীকে হত্যার চেষ্টা

জনপদ ডেস্ক: তালাক দেয়ায় ঘরে আগুন দিয়ে স্ত্রী আজেদা বেগমকে (২৫) পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে মফিজুল ইসলামের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার হরতকিতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার বিকালে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বগুড়ার শিবগঞ্জ থানার চন্দ্রহাটা গ্রামের আজেদা বেগম কালিয়াকৈর মাহমুদ জিমন্স নামে পোশাক কারখানায় কাজ করেন।

এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও দগ্ধ নারীর পরিবার সূত্রে জানা গেছে, ওই পোশাক শ্রমিক ও তার স্বামী দীর্ঘদিন ধরে কালিয়াকৈর পৌরসভার হরতকিতলা এলাকার কুদ্দুসের বাড়িতে বাসা ভাড়া থেকে ওই কারখানায় কাজ করে আসছেন। গত কয়েক দিন আগে ওই নারী পারিবারিক কলহের জেরে তার স্বামী মফিজুলকে তালাক দেন।

এতে ক্ষিপ্ত হয়ে মফিজুল গত মঙ্গলবার গভীর রাতে তার ঘরসহ তিনটি কক্ষে বাইরে থেকে তালাবন্ধ করে আগুন ধরিয়ে দেয়। পরে মফিজুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় আজেদা বেগমের চিৎকারে আশপাশের লোকজন সেখানে গিয়ে আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেন।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং ওই নারীকে উদ্ধার করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধারণা করা হচ্ছে স্ত্রী তালাক দেয়ায় রাগের বশবর্তী হয়ে রাতের কোনো এক সময় তরল পদার্থ দিয়ে আগুনে পুড়িয়ে তাকে হত্যার চেষ্টা করা হয়। তবে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button