অপরাধটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

রাজশাহীতে ৩৪ লাখ টাকা ডাকাতি মামলার মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পান ব্যবসায়ীর থেকে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতি করা মামলায় মূলহোতা আরাফাত হোসেন তুষারকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল মঙ্গলবার রাত ৭ টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখপাড়া এলাকার জনৈক আব্দুস সালামের ৪ তলা বাসার ৩য় তলা বাসা থেকে আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত তুষার নগরীর লক্ষিপুর ভাটাপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

আজ বুধবার (৩০ নভেম্বর) সকালে র‌্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, র‌্যাব-৫ সদর কোম্পানী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আরএমপির শাহমখদুম থানার গত ২২ আগস্টের দায়ের করা মামলা নং-২৪/১৭৭ ডাকাত দলের দলনেতা আরাফাত হোসেন তুষারসহ অন্যান্য ডাকাত সদস্যরা গত ২১আগস্ট ভোর সাড়ে ৫ টার দিকে শাহ মখদুম থানাধীন নওদাপাড়া পোস্টাল একাডেমীর সামনে থেকে সেসহ সংঘটিত ভাবে অ্যাম্বুলেন্স এ করে এসে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর আঘাত সংঘটনের উদ্যোগ করে পান ব্যবসায়ীর নিকট থেকে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতী করে নিয়ে যায়। সে ওই ডাকাতি ঘটনার মূলহোতা।

পরে র‌্যাব-৫ আসামী ধরতে অভিযান অব্যহত রাখলে মঙ্গলবার রাতে তাকে ধরতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে টাকা ডাকাতি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেপ্তারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য শাহমখদুম থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button