সারাবাংলা

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

জনপদ ডেস্কঃ বগুড়ার দুটি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। জেলার শিবগঞ্জ উপজেলায় প্রাইভেটকারের ধাক্কায় স্বপ্না বেগম (৩৫) নামে এক অটোভ্যান যাত্রী ও আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে সাব্বির হোসেন (৩৫) নামে একজনের মৃত্যু হয়।

সূত্র জানায়, বুধবার দুপুর সোয়া ১২ টায় শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার থেকে স্বপ্না বেগম তার বাবার বাড়ি গাবতলী উপজেলার পীরগাছা এলাকায় রওনা হন। পথিমধ্যে বগুড়া রংপুর মহাসড়কের পাশে গোল্ডেন চাইল্ড স্কুলের সামনে পৌঁছালে রংপুরের দিক থেকে আসা একটি প্রাইভেটকার অটোভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান স্বপ্না। এ ঘটনায় গুরুতর আহত হন ভ্যান যাত্রী স্বপ্নার মেয়ে রহিমা (০৩) ও ধোন্দাকোলা গ্রামের কাঞ্চনা রানী (৪৫)। নিহত স্বপ্না বেগম শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নের শংকরপুর গ্রামের সুমন মিয়ার স্ত্রী।

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে, বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন জানান, বুধবার পার্বতীপুর থেকে রাজশাহী গামী উত্তরা মেইল ট্রেনটি সকাল সাড়ে ৬টার দিকে বগুড়ার সান্তাহার পৌর শহরের তারাপুর লেভেলক্রসিং এলাকায় পৌঁছালে সাব্বির হোসেন (৩৫) ট্রেনে কাটা পড়েন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রেললাইনের ওপর দিয়ে পার হওয়ার সময় বা হেঁটে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। নিহত সাব্বির রাজশাহী জেলার বোয়ালিয়ার শালবন এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button