ক্যাম্পাসশিক্ষাসারাবাংলা

ইবি বিজনেস ক্লাবের সভাপতি নাজিম, সম্পাদক রাফায়েল

নিজস্ব প্রতিবেদক, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিজনেস ক্লাবের নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নাজিম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাফায়েল আহমেদ অংকনকে মনোনীত করা হয়েছে।

আজ সোমবার (০৬ মে) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ কর্তৃক অনুমোদিত সংগঠনটি অনুষদের ডিন অধ্যাপক ড. সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটি অনুমোদন দিয়ে অনুষদের ডিন অধ্যাপক মো: সাইফুল ইসলাম জানান, ‘আমি তাদের উত্তরোত্তর সফলতা কামনা করছি। সেই সাথে দ্রুততম সময়ের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিয়েছি।’

এ বিষয়ে নবগঠিত কমিটির সভাপতি নাজিম হোসেন বলেন, ‘কর্তৃপক্ষ কর্তৃক আমাকে দায়িত্বভার প্রদানের জন্য ডিন মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা। সবার সহযোগিতায় আমার উপর অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালনের চেষ্টা করবো।

তিনি আরো বলেন, ‘ক্লাবের যে উদ্দেশ্য প্রফেশনাল ডেভেলপমেন্ট, কর্পোরেট গ্রুমিং ইত্যাদিসহ ব্যবসায় প্রশাসন অনুষদ চলমান সাফল্য ধরে রেখে গবেষণা ও শিক্ষায় অনুষদের সকল বিভাগকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো। এছাড়া খুব দ্রুত বিজনেস কম্পিটিশন ও ফেস্টিভ্যালের আয়োজন করার ইচ্ছে আছে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button