মাদারীপুরসারাবাংলা

পরীক্ষা হলে খুলে পড়ল ফ্যান, ৪ ছাত্রী হাসপাতালে

জনপদ ডেস্কঃ স্কুলের ফ্যান খুলে পড়ে মাদারীপুরে ৪ শিক্ষার্থী আহত হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকালে সদর উপজেলার কলাগাছিয়া এসিনর্থ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ৪ শিক্ষার্থী আহত হয়।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে সদর উপজেলা কেন্দুয়া ইউনিয়নের পশ্চিম কলাগাছিয়া এসিনর্থ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা শুরু হওয়ার একটু আগে দশম শ্রেণিতে বিকট শব্দে ফ্যান খুলে পড়ে। এসময় শিক্ষার্থী হিরামনী, মুনা আক্তার, ইরিনা আক্তার ও সাইমা জাহান আহত হয়। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিক্ষার্থীরা জানান, বিদ্যালয়ে অর্ধবার্ষিক পরীক্ষা চলছিল। পরীক্ষা শুরু হওয়ার আগে ঘণ্টা পড়লে পরীক্ষা কক্ষে গিয়ে বসার পরপরই ফ্যান খুলে তাদের ওপর পড়ে। এঘটনায় ৪ ছাত্রী আহত হয়েছে। তাদের মধ্যে দশম শ্রেণির হিরামনি আক্তারের আঘাত বেশি। তার কপালে আঘাত লেগেছে। অন্যদের হাত ও পিঠে আঘাত লাগে।

আহত মুনার বাবা ইদ্রিস মাতুব্বর বলেন, ‘আমার মেয়ে খুবই অসুস্থ। তার হাত ও মাথায় অনেক আঘাত লেগেছে। এটা মেনে নেওয়া যায় না। ‘

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তি রঞ্জন মন্ডল জানান, পরীক্ষা শুরু হওয়ার আগে এ দুর্ঘটনা ঘটেছে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য তাৎক্ষণিক সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button