সারাবাংলা

বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয়ে দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

জনপদ ডেস্কঃ রাজধানী বিমানবন্দর গোলচত্বর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশতিয়াক ইসলাম শাফিন (১৮) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় ইমাম হাসান (১৯) নামে আরও একজন আহত হয়েছেন। শনিবার (৪ মে) রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাফিন উত্তরা কমার্স কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

শাফিনের মামা পাভেল জানান, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বাসায় ফেরার পথে বিমানবন্দর গোলচত্বরে যাওয়া মাত্রই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়ে তারা। এতে দুইজনই গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেওয়া হয়। সেখানে শাফিন চিকিৎসাধীন অবস্থায় সকালে মারা যায়। গুরুতর আহত ইমামের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

তিনি আরও জানান, শাফিনের বাড়ি গাজীপুরের টঙ্গীতে। তার বাবার নাম মো. আব্দুর রশিদ। তারা চার ভাই ও এক বোন। সে পাঁচ ভাইবোনের মধ্যে তৃতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button