যশোর

ট্রেন পরিচালকের বিরুদ্ধে শিক্ষিকাসহ ছাত্রীকে পেটানোর অভিযোগ

জনপদ ডেস্ক: খুলনা থেকে ছেড়ে আসা যশোরের বেনাপোলগামী বেতনা এক্সপ্রেসের পরিচালক (গার্ড) আল মামুনের বিরুদ্ধে স্কুলশিক্ষিকাসহ এক ছাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

গত শুক্রবার ১৭ ফেব্রুয়ারি সকালে অভয়নগরের নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষিকা জানান, সকালে যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুষ্পক্যাম্প অনুষ্ঠানে অংশ নিতে দুই ছাত্রীসহ তিনি নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে যান। সকাল সাড়ে ৭টার দিকে বেনাপোলগামী কমিউটার ট্রেন (বেতনা এক্সপ্রেস) নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে পৌঁছায়। ট্রেনে প্রচণ্ড ভিড় থাকায় তিনি দুই ছাত্রীকে নিয়ে ট্রেন পরিচালকের বগিতে (গার্ডরুম) ওঠার চেষ্টা করেন।

ট্রেন পরিচালক তাদের উঠতে না দিয়ে প্রথমে শিক্ষিকার মুখে লাথি মারেন। এ সময় এক ছাত্রী প্রতিবাদ করলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। নির্ধারিত সময়ের পর ট্রেন নওয়াপাড়া স্টেশন ছেড়ে চলে যায়।

তিনি আরও জানান, হামলাকারী ট্রেন পরিচালক আল মামুনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রথমে নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে দায়িত্বরত স্টেশনমাস্টার অনুপ কুমার মণ্ডলকে জানান। পরে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করেন।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে দায়িত্বরত স্টেশনমাস্টার অনুপ কুমার মণ্ডল বলেন, প্ল্যাটফর্মে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। এক শিক্ষিকা বেনাপোলগামী ট্রেনের এক পরিচালকের বিরুদ্ধে মারপিটের অভিযোগ করেছেন। অভিযোগ করার সময় তার নাক দিয়ে রক্ত ঝরছিলো। প্রধান স্টেশনমাস্টার বাইরে রয়েছেন। তিনি এলে ব্যবস্থা নেওয়া হবে।

হামলাকারী ওই ট্রেন পরিচালকের পরিচয়ের বিষয়ে তিনি জানান, ওই ট্রেনপরিচালক খুলনার নয়, রাজবাড়ীর। নাম আব্দুল্লাহ আল মামুন বলে মনে হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button