যশোরসারাবাংলা

দোকানের ভেতর পুড়ে মরল বাবা, বাঁচাতে গিয়ে আহত ছেলে

জনপদ ডেস্ক: যশোরের মনিরামপুরে চায়ের দোকানে আগুন লেগে কালিপদ বিশ্বাস (৪৮) নামে এক প্রতিবন্ধী দোকানদার আগুনে পুড়ে নিহত হয়েছেন। আগুন নিভানোর সময় নিহতের ছেলে অমিত বিশ্বাস (২২) আহত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোররাতে ঝাঁপা ইউনিয়নের বঙ্গবন্ধু ভাসমান সেতুর মনিরামপুর অংশের পাড়ে একটি চায়ের দোকানে এ অগ্নিকাণ্ড হয়। নিহত কালিপদ বিশ্বাস মোবারকপুর গ্রামের বাঞ্চারাম বিশ্বাসের ছেলে। তিনি রাতে ওই দোকানে ঘুমিয়ে ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, কালিপদ বিশ্বাস একজন প্রতিবন্ধী। তার ডান পা নেই। তিনি প্রতিদিন রাতে ওই দোকানের ভেতর রাখা একটি খাটে ঘুমাতেন। কালিপদ প্রতিদিন ঘুমানোর আগে খাটের পাশে মশার কয়েল জ্বালিয়ে ঘুমাতেন। মশার কয়েল অথবা সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

নিহতের মামা সুকেশ বিশ্বাস বলেন, ভোর রাতে নামাজের পর পরই স্থানীয়রা দোকান থেকে ধোয়া দেখতে পেয়ে আমাদের এবং আশপাশের লোকজনকে খবর দেয়। এ সময় আমরা ঘটনাস্থলে আসি। কিন্তু তখনও আমরা বুঝতে পারিনি কালিপদ ভেতরে রয়েছে। পরে দেখি কালিপদ আগুনে ঝলসে গেছে। তার ছেলে অমিত বাবাকে বাঁচাতে গিয়ে তার শরীরেরও কিছু অংশ আগুনে পুড়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনিরামপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা নয়ন মন্ডল জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button