যশোরসারাবাংলা

যশোর থেকে ১০ ট্রেন নিয়ে নেতাকর্মীরা যাবে প্রধানমন্ত্রীর জনসভায়

জনপদ ডেস্ক: ১৩ নভেম্বর খুলনা সার্কিট হাউস মাঠে জনসভা করবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ জনসভায় যশোর থেকে যোগদান করবে হাজারো নেতাকর্মী। জনসভা জনসমুদ্রে পরিণত করতে তৃণমূল থেকে জেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা সব ধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করেছেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন জানান, যশোর জেলা শহরসহ বিভিন্ন উপজেলা ও প্রতিটি ইউনিয়ন থেকে এক লাখেরও বেশি নেতাকর্মী আগামীকাল খুলনায় সার্কিট হাউস মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদান করবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জনসভায় যশোরের নেতাকর্মীদের যোগদান করার জন্য সোমাবার সকাল ৮টায় যশোর থেকে পর পর ১০টা যাত্রীবাহী ট্রেনে নেতাকর্মীদের নিয়ে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এর মধ্যে অভয়নগর থেকে ২টি, বেনাপোল থেকে ২টি ও যশোর সদর থেকে ৬টি ট্রেন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এছাড়াও যশোরের বিভিন্ন উপজেলা থেকে এক হাজার বাস নেতাকর্মীদের নিয়ে সমাবেশস্থলে যাবে। এ সময় তিনি প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে সবরকমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানান।

যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম বলেন, প্রধানমন্ত্রী জনসভা সফল করার লক্ষ্যে আমরা ব্যানার ফেস্টুনের মাধ্যমে প্রচারণা চালিয়েছি। তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা অনেক আগ্রহ নিয়ে খুলনায় জনসভায় যোগদানের জন্য প্রস্তুতি নিয়েছে। প্রধানমন্ত্রীর এ জনসভা জনসমুদ্রে পরিনত হবে।

এ দিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গত দু-দিন থেকে যশোর শহরসহ বিভিন্ন এলাকায় মাইকিং করে জনসভার প্রচারণা চালানো হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button