ক্যাম্পাসযশোর

ইবিতে যশোর জেলা ছাত্র কল্যাণের পুনর্মিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতির পুনর্মিলনী ও চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় টিএসসিসির ১১৬ নং কক্ষে এর আয়োজন করে সংগঠনটি।

এসময় সংগঠনের সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট ও গণিত বিভাগের অধ্যাপক ড. আসাদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলম এবং প্রেসক্লাবের সহ-সভাপতি রুমি নোমান। এছাড়াও সংগঠনের সাধারণ সম্পাদক মৃদুল হাসানসহ অর্ধশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন ল এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শিমুল হোসেন ও ইংরেজি বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুমতাহিনা রিনি।

এসময় অধ্যাপক ড. আসাদুজ্জামান বলেন, ‘ক্যারিয়ারে ভালো জায়গায় নিজেকে দাঁড় করানোর জন্য পড়াশোনার পাশাপাশি কো-কারিকুলাম এক্টিভিটিসে যুক্ত থাকতে হবে। কারণ আধুনিক এই যুগে নিজেকে টিকিয়ে রাখতে, ভালো অবস্থানে নিয়ে যেতে হলে এটা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এসময় তিনি শিক্ষার্থীদের যেকোনো ধরনের সমস্যা সমাধানে এগিয়ে আসার আশ্বাস দেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button