রাজনীতিসারাবাংলা

বরিশাল জেলা মহিলা দলের কর্মী সভা অনুষ্ঠিত

জনপদ ডেস্ক: বরিশাল জেলা (উত্তর) মহিলা দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় বরিশাল প্রেসক্লাবের হলরুমে এই সর্মী সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। কর্মী সভার উদ্বোধক এবং সভাপতিত্ব করেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

প্রধান বক্তা ছিলেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সুলতানা আহমেদ। বিশেষ অতিথি ছিলেন জেলা (উত্তর) বিএনপি’র আহবায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ এবং মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির। এছাড়া স্থানীয় নেতারা কর্মী সভায় বক্তব্য রাখেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আকন কুদ্দুসুর রহমান দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রন ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী জানান। আগামী দিনে সরকার বিরোধী আন্দোলন বেগবান করতে মহিলা দলের নেতাকর্মীদের শক্তিশালী এবং ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
সভাপতির বক্তব্যে আফরোজা আব্বাস দ্রুত সময়ের মধ্যে বরিশাল জেলা (উত্তর) ও মহানগর মহিলা দলের কমিটি হালনাগাদ করার কথা বলেন।

এর আগে বিভিন্ন এলাকা থেকে মহিলা দলের খন্ড খন্ড মিছিল কর্মী সভা স্থলে গিয়ে যোগ দেয়। মহিলা দলের কর্মসূচী উপলক্ষ্যে প্রেসক্লাব এবং সদর রোড এলাকায় মোতায়েন ছিলো বিপুল সংখ্যক পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button