বরিশালসারাবাংলা

বাকেরগঞ্জে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক

জনপদ ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নের আফালকাঠী গ্রামে দুই স্ত্রী ঝগড়া বিবাদ থেকে নিস্তার পেতে দ্বিতীয় স্ত্রী অন্তঃসত্ত্বা মাহিনুর বেগমকে (৩৫) পিটিয়ে হত্যার পর বাড়ির পাশের সড়কে লাশ ফেলে দেয়ার অভিযোগ উঠেছে স্বামী আল-আমিন ফকিরের বিরুদ্ধে। গত রবিবার রাতে নিজ বাড়িতে মাহিনুরকে পিটিয়ে হত্যার পর সড়কে লাশ ফেলে দেয় সে।

সোমবার সকালে গ্রামবাসী লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ এবং একই সাথে অভিযুক্ত স্বামী আল-আমিনকে আটক করে। আল-আমিন তার দ্বিতীয় স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, দ্বিতীয় বিয়ে করার পর আল-আমিনের সংসারে দুই স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। দুই স্ত্রী এই অশান্তির জন্য আল-আমিনকে দায়ী করতো। গত রবিবার রাতে ঝগড়ার এক পর্যায়ে মাহিনুর বেগমকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ বাড়ি সংলগ্ন সড়কের পাশে ফেলে রাখে।
স্থানীয়দের মাধ্যমে সোমবার সকালে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। একই সাথে আল-আমিনকে আটক করে। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি আবুল কালাম।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button