টপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

করোনাভাইরাসঃ রাজশাহী বিভাগজুড়ে ৩১ জনের প্রাণহানি

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাস মহামারীতে রাজশাহী বিভাগজুড়ে এ পর্যন্ত ৩১ জনের প্রাণহানি ঘটেছে। তবে শনিবার বিভাগে নতুন করে কারও মৃত্যু হয়নি।

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য রোববার দুপুরে এক প্রতিবেদনে মৃত্যুর সংখ্যা ৩১ জন বলে উল্লেখ করেছেন।

তার প্রতিবেদন অনুযায়ী, করোনায় রাজশাহী বিভাগে সর্বোচ্চ ১৫ জনের প্রাণ গেছে বগুড়ায়। এ ছাড়া পাবনায় ৫, নাটোরে ১ এবং সিরাজগঞ্জ, নওগাঁ ও রাজশাহীতে ৩ জনসহ ৩০ জন করে প্রাণ হারিয়েছেন।

তবে গত শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নওগাঁর এক ব্যক্তির মৃত্যুর পর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। সে হিসাব বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের প্রতিবেদনে নেই। নওগাঁর ওই ব্যক্তিকে ধরলে বিভাগে এখন করোনায় মৃতের সংখ্যা ৩১ জন।

স্বাস্থ্য পরিচালক জানান, রাজশাহী বিভাগের আট জেলায় এ পর্যন্ত ২ হাজার ২৭১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে বগুড়াতেই আক্রান্তের সংখ্যা এক হাজার ১৯১ জন।

এ ছাড়া রাজশাহীতে ১২৭ জন, জয়পুরহাটে ২৩০, নওগাঁয় ১৯৮, সিরাজগঞ্জে ১৭৫, পাবনায় ১৯০, নাটোরে ৮১ এবং চাঁপাইনবাবগঞ্জে ৭৯ জন শনাক্ত হয়েছেন।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৪৮১ জন। সবচেয়ে বেশি করোনা জয় করেছেন নওগাঁয় ১২০ জন।

এ ছাড়া জয়পুরহাটে ১১৭ জন, বগুড়ায় ৯০, নাটোরে ৪৭, চাঁপাইনবাবগঞ্জে ৪৭, রাজশাহীতে ৩৩, সিরাজগঞ্জে ১৬ এবং পাবনায় ১১ জন করোনামুক্ত হয়েছেন। রাজশাহী বিভাগের আট জেলায় এখন হাসপাতালে ভর্তি আছেন ৩৮৯ জন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button