আন্তর্জাতিক

বিদ্যুৎ বিল নিয়ে বাগবিতণ্ডা, কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা

জনপদ ডেস্কঃ ভারতের পুনে জেলায় অতিরিক্ত বিদ্যুতের বিল নিয়ে বাগবিতণ্ডার একপর্যায়ে এক নারী কর্মচারীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৪ এপ্রিল) সকালে জেলার বারমতি তহসিলের মোরগাঁওয়ের মহারাষ্ট্র স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের অফিসের ভেতরে এই ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির।

নিহত ওই কর্মচারীর নাম রিংকু থাইট। তার বয়স ২৬ বছর। তিনি টেকনিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। অন্যদিকে অভিযুক্ত ওই ব্যক্তির নাম অভিজিৎ পোটে। তার বয়স ৩৩ বছর।

সুপা থানার এক কর্মকতা বলেছেন, অতিরিক্ত বিল আসায় কয়েক দিন আগে বিদ্যুৎ অফিসে অভিযোগ জমা দেন অভিজিৎ। তবে তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। এ নিয়ে বুধবার সকালে এমএসইডিসিএল অফিসে যান অভিজিৎ। সেখানে রিংকুর সঙ্গে কথা বলেন। যদিও রিংকু ওই দিনই ১০ দিনের ছুটি শেষে কাজে ফিরেন। উত্তপ্ত বাক্য বিনিময়ের এক পর্যায়ে অভিজিৎ ধারালো অস্ত্র দিয়ে রিংকুর ওপর হামলা করেন।

এই ঘটনার সঙ্গে সঙ্গে রিংকুকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওই পুলিশ কর্মকর্তা আরও বলেন, আমরা ৩০২ ধারাসহ (হত্যা) সহ আইপিসির প্রাসঙ্গিক ধারায় অভিজিৎকে গ্রেপ্তার করেছি। এই বিষয়ে আরও তদন্ত চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button