সারাবাংলা

টিকটক করতে গিয়ে ৫ বন্ধুর ব্রহ্মপুত্রে ঝাঁপ, মৃত্যু ১

জনপদ ডেস্কঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে টিকটক করতে গিয়ে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে মসিউর রহমান হুজ্জাত (১৪) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহত মসিউর রহমান হুজ্জাত উপজেলার নিগুয়ারি ইউনিয়নের সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেল মাস্টারের ছেলে। সে রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয় নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজঘাট এলাকায় থেকে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মসিউর পরিবারের লোকজনের অজান্তে দুপুরে বন্ধুদের সঙ্গে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। এসময় টিকটক ভিডিও ধারণের জন্য একে একে পাঁচ বন্ধু ব্রহ্মপুত্রের তীর থেকে নিচে ঝাঁপিয়ে পড়ে। তাদের ঝাঁপ দেওয়ার ভিডিও ধারণ করছিল অন্য বন্ধুরা। পানিতে ঝাঁপা-ঝাঁপির একপর্যায়ে মসিউর পানিতে তলিয়ে যায়। তাকে খুঁজে না পেয়ে বন্ধুরা চিৎকার করতে থাকে। পরে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরি দল ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে গফরগাঁও ফায়ার সার্ভিস অফিসের স্টেশন অফিসার রাম প্রসাদ পাল বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজামান, ব্রহ্মপুত্রে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে টিকটক করার জন্য ভিডিও করার বিষয়টি আমার জানা নেই।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button