ময়মনসিংহ

ছেঁড়া টাকা দেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাত, নিহত ১

জনপদ ডেস্কঃ ময়মনসিংহের তারাকান্দায় দোকানে ছেঁড়া টাকা দেওয়াকে কেন্দ্র করে ইকবাল হোসেন (২২) নামে একজন নিহত ও সাদেক মুন্সি নামে একজন ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী বাজারে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল উপজেলার দিগারকান্দা গ্রামের সাদেক মুন্সীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই বাজারে সাদেক মুন্সির দোকানে সিগারেট কিনতে যায় নগুয়া গ্রামের ফারুক মিয়া। দোকান থেকে সিগারেট কিনে একটি ছেঁড়া ১০ টাকার নোট দেয় সাদেক মুন্সির ছেলে ইকবালকে। পরে ইকবাল সেটি বদলে দিতে বলে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজকে ডেকে আনেন দোকানে।

পারভেজ এসে ইকবালকে ছুরিকাঘাত করে। এ সময় ইকবালের বাবা সাদেক মুন্সি এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ইকবাল। আর গুরুতর আহত সাদেক মুন্সিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে জানতে চাইলে তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী বলেন, এ ঘটনায় কবিরসহ দু’জনকে আটক করা হয়েছে। তবে পারভেজ বা তার ভাই ফারুককে এখনো আটক করা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button