ময়মনসিংহসারাবাংলা

ময়মনসিংহে সিটি করপোরেশনের ৫৫০ টাকায় গরুর মাংস বিক্রি

জনপদ ডেস্ক: ময়মনসিংহ জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের পর এবার নগরীতে নিম্ন এবং মধ্যবিত্ত মানুষের মাঝে সাশ্রয়ীমূল্যে গরুর মাংস বিক্রি শুরু করেছে সিটি করপোরেশন। বাজার মূল্যের চেয়ে ২০০ টাকা কম দরে জনপ্রতি এক কেজি গরুর মাংস বিক্রি করা হচ্ছে। সপ্তাহে দুই দিন এই কার্যক্রম চলবে। কমমূল্যে মাংস কিনতে ভিড় করছ সাধারণ মানুষ।

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে ময়মনসিংহ সিটি করপোরেশন সাশ্রয়ীমূল্যে গরুর মাংস বিক্রি শুরু করল।

সোমবার (২৫ মার্চ) সকালে নগরীর টাউন হলে প্রতিকেজি গরুর মাংস ৫৫০ টাকা ধরে বিক্রি করা হয়। কমমূল্যে মাংস কিনতে দীর্ঘ লাইনে দাঁড়ান পুরুষের পাশাপাশি নারীরাও। কিছুটা সাশ্রয়ীমূল্যে মাংস কিনতে পেরে খুশী ক্রেতারা। এর আগে গত বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে সপ্তাহে দুই দিন ভুর্তকি মূল্যে ৫৫০ টাকা কেজিতে গরুর মাংস এবং এক ডজন ডিম ১০০ টাকায় বিক্রি শুরু করে জেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তর।

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা ইউসুফ আলী বলেন, ঈদের আগ পর্যন্ত নিম্ন আয়ের মানুষের মাঝে সপ্তাহে দুই দিন এ কার্যক্রম করা হবে। প্রথম দিনে একটি ষাঁড় গরুর ২৭২ কেজি মাংস বিক্রি করা হয়। অনেকে মাংস কিনতে লাইনে দাঁড়িয়েও পায়নি। তাদের মঙ্গলবার সকালে আসতে বলা হয়েছে। সপ্তাহে সোম এবং মঙ্গলবার চলবে মাংস বিক্রি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button