ময়মনসিংহসারাবাংলা

শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগে জামাতা গ্রেপ্তার

জনপদ ডেস্ক: ময়মনসিংহে তারাকান্দায় শ্বশুর কছিম উদ্দিনকে (৬৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। পারিবারিক কলহের জেরে শ্বশুরকে কুপিয়ে হত্যা করায় মাহমুদুল হাসান নামে ওই জামাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার বিকালে উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার মাহমুদুল একই উপজেলার কামারগাঁও ইউনিয়নের রাইজান গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার নিতারশি গ্রামের কছিম উদ্দিনের মেয়ে দিপালীর সঙ্গে ৪ বছর আগে বিয়ে হয় ওই গ্রামের মাহমুদুল হাসানের সাথে। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। কিছু দিন আগে যৌতুক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এ ঘটনায় কয়েকদিন আগে দিপালী বাবার বাড়িতে চলে আসেন।

শনিবার বিকালে স্ত্রী ও কন্যাকে নিতে আসেন মাহমুদুল হাসান। স্ত্রী দিপালী যেতে রাজি না হওয়ায় কন্যাকে নিয়ে চলে যেতে চান তিনি। এ সময় কছিম উদ্দিন বাধা দিলে তাঁর ওপর ক্ষেপে যান মাহমুদুল হাসান। এ সময় কাছে থাকা দা দিয়ে কাছিমকে কুপিয়ে জখম করেন।

পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ঘটনায় মাহমুদুল হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button