ফরিদপুরসারাবাংলা

পরিচয় মিলেছে ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৪ জনের

জনপদ ডেস্কঃ ফরিদপুর সদর উপজেলার কানাইপুরের তেতুলতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪ জনের পরিচয় পাওয়া গেছে।

এদের মধ্যে ১১ জন ঘটনাস্থলে, দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও আরেকজন ঢাকায় নেওয়ার পথে মারা যান। এ দুর্ঘটনায় একই পরিবারের চার সদস্যসহ আরেক পরিবারের মা-মেয়ে প্রাণ হারিয়েছেন।

নিহতরা হলেন- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সত্তরকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে মিলন মোল্লা ওরফে রফিক (৫৫), স্ত্রী সুমি বেগম (৩০), দুই ছেলে মো. আবু সিনান (৩) ও মো. রুহান মোল্লা (৮), একই গ্রামের ওহাব মোল্লার স্ত্রী মর্জিনা বেগম (৭৩), আলফাডাঙ্গা উপজেলার চর বাকাইল গ্রামের রশিদ খানের ছেলে তবিবুর খান (৫৫), বেজিডাঙ্গা গ্রামের মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও মেয়ে নুরানী আক্তার (২), একই গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), কুসুমদী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৩৫), হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে কোহিনূর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন্নেছা (৭০), ইব্রাহিম খানের স্ত্রী সূর্য বেগম (৪০) এবং বোয়ালমারীর কুমরাইল গ্রামের মো. ইকবাল হোসেন (৩৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে করিমপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন  বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব না হলে দুর্ঘটনাকবলিত পিকআপ ও যাত্রীবাহী বাসটিকে জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button