সারাবাংলা

মা-বাবার ঝগড়া থামাতে থানায় ছেলে

জনপদ ডেস্ক: খুব সাধারণ বিষয় নিয়ে মা-বাবার মধ্যে ঝগড়া লেগেই থাকে এবং সেটা নিয়মিত। ছয় বছরের শিশু সিয়ামের কাকুতি-মিনতিও তাদের ঝগড়া থামাতে পারে না। এমনকি তার চোখের সামনেই মাদকাসক্ত বাবা প্রায়ই মাকে মারধর করেন। এসব সহ্য হচ্ছিল না সিয়ামের।

অবশেষে থানায় হাজির হয় সে। খুঁজে বের করে থানার অফিসার ইনচার্জকে (ওসি)। তাকে চেয়ারে বসিয়ে অভিযোগ শোনেন ওসি। এরপর সিয়ামকে নিয়ে তাদের বাড়িতে যায় পুলিশ।

ডেকে এনে তার বাবাকে। তাৎক্ষণিক মা-বাবাকে আর কখনো ঝগড়া না করার অঙ্গীকার করায়। এতে আনন্দিত সিয়াম পুলিশকে দেখে হাসিমুখে বিদায় দেয়। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার।

প্রাতবাজার এলাকার জাহাঙ্গির মিয়ার ছেলে সিয়াম। রবিবার (২৮ এপ্রিল) দুপুর ২টার দিকে সরাইল থানায় উপস্থিত হন সে। থানায় বসেই তার কথা শোনেন ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম। শিশু সিয়াম তার মা-বাবার প্রতি অভিযোগ আনার পাশাপাশি এ পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে পুলিশের সহযোগিতা কামনা করে। বিষয়টি সমাধানে এসআই জয়নাল আবেদীন, এএসআই সাইফুল ইসলাম তাৎক্ষণিকভাবে শিশুটিকে নিয়ে তার বাড়িতে যান।

ডেকে পাঠান তার বাবাকে। একই সঙ্গে বাড়িতে থাকা তার মাকেও থাকতে বলেন। পরে সিয়ামের উপস্থিতিতে মা-বাবাকে আর ঝগড়া না করার অঙ্গীকার করানো হয়।

মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, দুপুরে হঠাৎ করেই শিশুটি এসে থানায় হাজির হয়। সে তার মা-বাবার প্রতি বিরক্তি প্রকাশ এবং নানা অভিযোগ করে। তার কথা শুনে পুলিশ পাঠিয়ে বিষয়টি মীমাংসা করে দেওয়া হয়। সিয়ামের মা-বাবা জানিয়েছেন, তার আর কখনো ঝগড়া করবেন না। এতে সিয়ামও বেশ খুশি হন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button