রাজশাহীসারাবাংলা

আদিবাসী মুকুল বিশ্বাসকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

সোনিয়া খাতুন: খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশ, রাজশাহীর সাধারণ সম্পাদক ও জাতীয় আদিবাসী পরিষদ পবা উপজেলার সভাপতি মুকুল বিশ্বাসকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) সকালে নগরীর জিরোপয়েন্টে খ্রীষ্টান এসোসিয়েশন বাংলাদেশ, রাজশাহী ও জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী জেলা কমিটি পৃথকভাবে এই মানববন্ধন করে।

এসময় দুই সংগঠনের নেতৃবৃন্দ বলেন, স্টার সান্ডের দিবাগত রাতে চক্রান্তের অংশ হিসেবে মুকুলকে গ্রেফতার করা হয় এবং মিথ্যে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। এসময় মিথ্যা মামলায় গ্রেফতার হওয়া মুকুল বিশ্বাসের অতি দ্রুত মুক্তির দাবি করেন আন্দোলনকারীরা। এছাড়াও সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানান তারা।

তারা আরো বলেন, মুকুল বিশ্বাস একজন জনপ্রিয় আদিবাসী খ্রীষ্টান সম্প্রদায়ের নেতা। তিনি পবা উপজেলা ভাইস চেয়্যারম্যান পদে নির্বাচন করবেন এই ঘোষণা দিয়েছিলেন। এই ঘোষণার কারনেই বাড়ীতে হামলা চালানো, ড্রামের মধ্যে পানি ভরে মদ বানিয়ে মিথ্যা মাদক মামলায় ফাসানো হয়েছে। মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রতি অনুরোধ জানাচ্ছি এর সঠিক তদন্ত করে সুষ্ঠু সমাধান দেওয়ার।

মানববন্ধনে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট রায়হান মাসুদ, জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গণেশ মাডী, রাজশাহী জেলা কমিটির সভাপতি বিমল চন্দ্র, সাধারণ সম্পাদক সুসেন কুমার শ্যামদুয়ার সহ অন্যান্যরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button