নওগাসারাবাংলা

বিদ্যুতের দাম বাড়লেও কৃষকদের কোনো সমস্যা হবে না : খাদ্যমন্ত্রী

জনপদ ডেস্ক: বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিতকরা হয়। সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, কৃষকরা ভর্তুকি হিসেবে সেচ সুবিধা পেয়ে থাকে। এতে বিদ্যুতের দাম বাড়লেও ফসল উৎপাদনে কৃষকদের কোনো ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে না। এমনকি চাল উৎপাদনেও দামে কোনো ধরনের প্রভাব পড়বে না। ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এর আগে অতিরিক্ত জেলা প্রশাসক মিল্টন চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় খাদ্য মন্ত্রণালয়ের সচিব ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক শাখাওয়াত হোসেন, আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক জহিরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এহসানুর রহমান ভূইয়া, জেলা খাদ্য নিয়ন্ত্রক তানভীর রহমান, সহকারী খাদ্য নিয়ন্ত্রক মোহাজের হাসান প্রমুখ বক্তব্য দেন। এ সময় খাদ্য মন্ত্রণালয়ের বিভিন্ন পযার্য়ের কর্মকর্তা ও কর্মচারি, চালকল মালিক ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বেলুন ও ফেস্টুন উড়িয়ে জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে নবনির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন এবং খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় চত্বরে আমের চারা রোপণ করেন। আয়োজকরা জানান, চারতলা ফাউন্ডেশনে দ্বিতল ভবন নির্মিত হয়েছে। যার ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯২ লাখ ৫৪ হাজার ৮৬৮ টাকা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button