গাজীপুরসারাবাংলা

পিকনিকের বাসে ১ লাখ ২৫ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৪

জনপদ ডেস্ক: গাজীপুরের পুবাইল থানার কামারগাঁও এলাকায় কক্সবাজার থেকে আসা একটি পিকনিকের বাসে অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্টাপলিটন পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ডিবি (উত্তর) মুহাম্মদ কামাল হোসেন তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার আবুল কাশেমের ছেলে শামীম হোসেন (৩৬), গাজীপুরা এলাকার ইমান আলীর ছেলে এমারত (৩২), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার ধানীখোলা গ্রামের আইয়ুব আলীর ছেলে ইব্রাহীম খলিল (৫৭) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার দেবগ্রাম গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রমজান আলী (৫৪)।

উপ-পুলিশ কমিশনার ডিবি (উত্তর) মুহাম্মদ কামাল হোসেন বলেন, চক্রটি কক্সবাজার থেকে গাজীপুরে বাসে করে ইয়াবা এনে বিক্রি করত। গত সোমবার ভোরে কক্সবাজার থেকে আসা একটি পিকনিকের বাসে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় বাসটি থেকে ১ লাখ ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ৭৫ লাখ টাকা। পরে মাদক বহনকারী বাসটি জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক মো. শফিকুল ইসলাম বাদী হয়ে পুবাইল থানায় মামলা রুজু হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button