কুষ্টিয়াক্যাম্পাস

ইবি ছাত্রী নির্যাতন: ক্যাম্পাসে ফিরে বর্ণনা দিলেন ছাত্রলীগ নেত্রী

নিজস্ব প্রতিবেদক, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফুলপরী খাতুন নামে নবীন এক শিক্ষার্থীকে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা সহ তার সহযোগীদের সাক্ষাতকার নিয়েছে বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির সদস্যরা।

আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ একাডেমিক ভবনের ৩য় তলার বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মন্ডলের কক্ষে উপস্থিত হয়ে তিনি তদন্ত কমিটির মুখামুখি হয়।

জানা গেছে, প্রথমে বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটি ও পরে হল প্রশাসন তদন্ত কমিটি অভিযুক্ত দুই শিক্ষার্থীর সাথে তদন্তের স্বার্থে কথা বলেন। অন্যদিকে গত শনিবার বেলা সাড়ে ১২ টায় প্রক্টরিয়াল বডির সদস্যদের কঠোর নিরাপত্তার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ফিরে পৃথক তদন্ত কমিটির সাথে সাক্ষাতকার দিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থী ফুলপরী খাতুন। এসময় তিনি অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা ও তার সহযোগীদের বিচার চেয়েছেন। তদন্ত কমিটির নির্দেশে চার পৃষ্ঠার নতুন একটি বর্ণনা জমা দিয়েছেন।

তদন্ত কমিটির সাক্ষাতকার শেষে ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরা বলেন, আমরা তদন্ত কমিটিকে সকল তথ্য প্রমাণ জানিয়েছে। তদন্ত চলছে এখন আমি কিছুই জানাতে চাচ্ছি না।

তিনি আরো বলেন, তদন্ত শেষ হলে সবাই সঠিকটা জানতে পারবেন। এছাড়া তদন্ত রিপোর্টে সত্যিটাই আসবে বলে জানান তিনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রেবা মণ্ডল জানান, আমরা তদন্তের কাজ বেশ এগিয়ে গিয়েছি। খুবই দ্রুত আশা করছি শেষ করতে পারবো।

এছাড়া তিনি আরো জানান, সিসিটিভি ফুটেজের জন্য হল প্রশাসনকে চিঠি পাঠিয়েছেন। এছাড়া তদন্তে যা পেয়েছি তা বাহিরে প্রকাশ করা যাবেনা বলে জানান তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button