চট্টগ্রামসারাবাংলা

সীতাকুণ্ডে আযান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান

জনপদ ডেস্ক: আযান ও সিরাতের উপর আলোচনা প্রতিযোগিতার অোয়োজন করেছে ফেসবুকভিত্তিক প্লাটফর্ম সীতাকুন্ডিয়ান। এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০টায় সীতাকুণ্ড পাবলিক লাইব্রেরি মিলনায়তনের হলরুমে এ পুরস্কার প্রদান করা। গ্রুপের এ্যাডমিন শরিফুল ইসলাম সিরাজীর সভাপতিত্বে ও তানভীরুল ইসলামের সঞ্চালনায় উক্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট কলামিস্ট ও আল আমিন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ইউসুফ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড আলিয়া মাদরাসার আরবী প্রভাষক মাওলানা আনোয়ার হোসাইন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি মো: জাহাঙ্গীর আলম বিএসসি, ভাটিয়ারী মিলিটারি অ্যাকাডেমি স্কুলের সহকারী শিক্ষক মাওলানা মনিরুল কিবরিয়া, এপেক্স ক্লাব অব চট্টগ্রামের সেক্রেটারি আশ্রাফুল আলম ভূঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন আরিফ ভূঁইয়া, নাহিদ শাহ, জুয়েল, তাহমিদুল হক চৌধুরী, আবু সুফিয়ান, রেহান উদ্দিন অভি, মুহাম্মদ তারেক হোসেন, আরাফাত মিনহাজ, আবু সুফিয়ান ও ইসমাইল সিরাজী ।

আয়োজকরা জানান, মাসব্যাপী এ প্রতিযোগিতায় প্রায় শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা শতাধিক প্রতিযোগীর হাতে সার্টিফিকেটসহ বিভিন্ন পুরস্কার প্রদান করেন অতিথিরা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button