বরগুনাসারাবাংলা

বাবার বাড়ি যাওয়ায় স্ত্রীকে ২৭ কোপ দিলেন স্বামী

জনপদ ডেস্ক: বরগুনার আমতলীতে বাবার বাড়িতে যাওয়া কেন্দ্র করে শাহনাজ বেগম নামে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে গুরুতর আহত করেছে তার স্বামী মাহাতাব হাওলাদার। এ ঘটনায় শাহনাজের স্বামীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোরে উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বজনরা জানান, শাহনাজ বেগম মঙ্গলবার (২৩ এপ্রিল) বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় ক্ষিপ্ত হয় মাহাতাব। এর জের ধরে বৃহস্পতিবার ভোরে ঘুমের মধ্যে শাহনাজের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে ২৭টি কোপ দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে আমতলী থানা পুলিশকে জানালে পুলিশ শাহনাজকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ সময় মাহাতাব হাওলাদারকে আটক করে পুলিশ।

আহত শাহনাজের মামা নাসির হাওলাদার বলেন, আমার ভাগনি তার বাবার বাড়িতে বেড়াতে গেলে ক্ষিপ্ত হয়ে স্বামী মাহতাব ঘুমন্ত অবস্থায় শাহনাজকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ২৭টি কোপ দিয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক লুনা বিনতে হক বলেন, শাহনাজের মাথা, মুখ, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহত গৃহবধূ শাহনাজকে উদ্ধার করেছি। চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। শাহনাজের স্বামী মাহাতাবকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button