খুলনাসারাবাংলা

চুয়াডাঙ্গায় নারীকে ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে আহত

জনপদ ডেস্ক: চুয়াডাঙ্গার জীবননগরে এক নারীকে (৩০) গ্রামের দুই লম্পট ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

গত শুক্রবার ২৩ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে উপজেলার হাসাদহ ইউনিয়নের শ্রীরামপুর মাঠে জনৈক আলম মণ্ডলের ভুট্টা ক্ষেতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত দুই লম্পট হলো মমিন (৪৫) ও ইমান (৪৫)।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে দুই সন্তানের জননী। স্বামী তাকে তালাক দিয়েছে। এমতাবস্থায় তিনি তার দুই সন্তানকে নিয়ে হতদরিদ্র বাবার বাড়িতে বসবাস করতেন। তিনি গরু-ছাগল পালন করে জীবন জীবিকা নির্বাহ করতেন।

ভুক্তভোগী নারী প্রতিদিনের মত ভুট্টা ক্ষেতে ঘাস কাটতে যায়। সেখানে তাকে একা পেয়ে কুপ্রস্তাব দেয় লম্পট মমিন ও ইমান। তাদের কুপ্রস্তাবে সাড়া না দেয়ায় জোরপূর্বক ভুট্টা ক্ষেতের ভিতরে নিয়ে যায়। সেখানে ধর্ষণে ব্যর্থ হয়ে ভুক্তভোগী নারীকে কুপিয়ে আহত করে।

এ সময় ওই নারীর চিৎকারে গ্রামের লোকজন ছুটে এলে লম্পটরা পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার আব্দুল গনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মমিন শ্রীরামপুর গ্রামের মৃত ফজলু মণ্ডল ওরফে ফজুর এবং ইমান আলী একই গ্রামের আদম আলীর ছেলে। মমিন ও ইমানের স্বভাব চরিত্র মোটেও ভালো না। তারা একজন সহজ-সরল, অসহায় নারীর সাথে যে কাজ করেছে তা ক্ষমার অযোগ্য।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button