রাজনীতি

গায়েবি মামলা দিয়েও সরকারের শেষ রক্ষা হবে না বললেন রিজভী

জনপদ ডেস্ক: গায়েবি মামলা দিয়েও এই সরকারের শেষ রক্ষা হবে না বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার ১ ডিসেম্বর রাজধানীর মোহাম্মদপুর এলাকায় একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়ন ছাত্রদলের নেতা নাহিদ হোসেন শাওনের কৃত্রিম পা সংযোজন শেষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিজভী বলেন, সরকার নিজেদের মসনদ রক্ষা করতে সারা দেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবি মামলা দিতে শুরু করেছে। হত্যা গুম নির্যাতন করেও যখন গণতন্ত্রকামী নেতাকর্মীদের রুখে দেয়া সম্ভব হয়নি তখন সারা দেশে এই ধরনের মিথ্যা মামলা দেয়া হচ্ছে। এসব করে এই সরকারের শেষ রক্ষা হবে না।

তিনি অভিযোগ করেন, বিএনপির গণতান্ত্রিক আন্দোলনকে ব্যাহত করতে ২০১৪ ও ২০১৮ সালের মতো নাটক সাজিয়ে নিজেরা গাড়িতে অগ্নিসংযোগ করে, ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং কোনো কোনো ক্ষেত্রে ঘটনার অস্তিত্ব না থাকলেও মামলা দেয়া হচ্ছে। কিন্তু বিএনপি নেতাকর্মীরা এসব মামলা-হামলাকে আর ভয় পায় না। জনগণকে সাথে নিয়ে তারা এবার ঘুরে দাঁড়িয়েছে। জনতার এই স্রোতে এই অবৈধ সরকারের মসনদ ধসে পড়বে।

উল্লেখ্য, বিএনপি’র সমাবেশ কর্মসূচি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ডান পা হারান বরিশাল ছাত্রদলের নেতা নাহিদ হোসেন শাওন। গত ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গণসমাবেশের একটি ভিডিও চিত্রে শাওনের দূরবস্থা দেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার কৃত্রিম পা সংযোজনের ব্যবস্থা নেন। বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম ও ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সার্বিক তত্বাবধায়নে শাওনের কৃত্রিম পা সংযোজন করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button