রাজনীতি

জনগণের দাবি সরকারের কানে পৌঁছায় না : সালাম

জনপদ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোট ছাড়া ক্ষমতায়। এ কারণে জনগণের দাবি ও আহাজারি তাদের কানে পৌঁছায় না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে শান্তিনগর মোড়ে খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, সারা দেশ আজ তাপদাহে পুড়ছে। প্রধানমন্ত্রী আজ কোথায়? কোথায় গিয়েছেন? কী করছেন। আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিজ দলের দায়িত্বে নেই। তিনি বিএনপির দায়িত্বে আছেন। বিএনপি কী করল, খালেদা জিয়া কি করলেন, সেদিকেই তার দৃষ্টি। তিনি সড়কের মন্ত্রী। প্রতিদিন সড়কে মানুষ মারা যাচ্ছে, সেদিকে কোনো খেয়াল নেই।

তিনি বলেন, সনদবিহীন ড্রাইভার দিয়ে রাস্তায় গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন সরকার আজ ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া ক্ষমতায়।

ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, সাধারণ মানুষ এ সরকারের আমলে সবদিকেই অশান্তিতে আছে। জীবনের নিরাপত্তা নেই। বাকস্বাধীনতা নেই। এর মধ্যে তীব্র তাপদাহে জনজীবন আজ অতিষ্ঠ। কিন্তু কোনো কিছুতেই সরকারের ভ্রুক্ষেপ নেই। জনগণকে অশান্তিতে রেখে প্রধানমন্ত্রী বিদেশ ভ্রমণ করছেন। তার মন্ত্রীদের লাগামহীন কথা মানুষকে আরও বেশি পীড়া দিচ্ছে।

পল্টন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান শাকিলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, পল্টন থানা বিএনপি নেতা আবদুল্লাহ সেলিম, সিরাজুল ইসলাম পাটোয়ারী, শাহাদাত হোসেন তুহিন, ১৩ নম্বর ওয়ার্ড (উত্তর) বিএনপির সভাপতি গাজী সালাহউদ্দিনসহ পল্টন থানা ও ওয়ার্ড বিএনপির নেতারা।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button