অপরাধচট্টগ্রামসারাবাংলা

কক্সবাজারের উখিয়ায় বিপুল পরিমাণ মদ ও বিয়ার উদ্ধার, আটক ১

জনপদ ডেস্ক: কক্সবাজারের উখিয়া থানাধীন পালংখালী এলাকায় অভিযান চালিয়ে বিদেশী মদ ও বিদেশী বিয়ারসহ মো. হোসাইন প্রকাশ নিশান (১৯) নামে এক যুবককে র‌্যাব-১৫ এর সদস্যরা আটক করেছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ পালংখালী ব্রিজ থেকে অনুমান ১০ গজ উত্তরে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বস্থ নুরুল হক মেম্বারের বাড়ির রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও বস্তা তল্লাশি করে তার হাতে থাকা প্লাষ্টিকের বস্তার ভেতর থেকে ১০টি বিদেশী কাচের মদের বোতল ও ১৮ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি উখিয়া পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম পালংখালীর মো. হান্নান মিয়ার ছেলে মো. হোসাইন প্রকাশ নিশান (১৯) বলে জানা যায়।

তিনি আরদ জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button