Breaking Newsক্রিকেট

সাকিব তার ভুল বুঝতে পেরেছে : বিসিবি

স্পোর্টস ডেস্ক: টান টান উত্তেজনায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসার নিচে অপেক্ষা করেছিলেন সাংবাদিকরা। ভেতরে চলছে সাকিব আল হাসানকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক। সেই বৈঠক শেষে সাকিব কিংবা পাপন কেউই মিডিয়ার সঙ্গে কথা বলেননি। বিসিবির প্রতিনিধি হিসেবে মিডিয়ার সামনে সংক্ষিপ্ত বক্তব্য দেন ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি জানান, সাকিব স্বীকার করেছেন যে জুয়া কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া তার ঠিক হয়নি। বিসিবিকে না জানিয়ে জুয়া কম্পানির সঙ্গে চুক্তি করার পরও সাকিবকে শাস্তির বদলে কেন অধিনায়কত্ব দেওয়া হলো― এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, “এখানে অনেক আলাপ-আলোচনা হয়েছে। মাননীয় প্রেসিডেন্ট ছিলেন। সাকিব তার ভুল বুঝতে পেরেছে। এটা তার করা ঠিক হয়নি। তা ছাড়া সাকিব আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। আগের বোর্ড মিটিংয়ে সাকিবকেই অধিনায়ক করার একটা পরিকল্পনা আমাদের ছিল। সাকিব যেহেতু আজ স্বীকার করেছে যে সে কোনো ভুল কারণে একটা নিউজ অনলাইন মনে করে সেখানে সে এনডোর্সমেন্ট দিয়েছিল, যা ঠিক ছিল না। এ বিষয়ে তাকে বুঝিয়ে বলার পর সে বলেছে যে, ‘আমি ওখান থেকে সরে এসেছি’। ”

সাকিবের মতো একজন বিশ্বসেরা অলরাউন্ডার প্রচুর বিজ্ঞাপনে কাজ করে থাকেন। তার এসব বিষয়ে অভিজ্ঞতা না থাকার কথা নয়। তা ছাড়া যে প্রতিষ্ঠানের নামের আগে ‘জুয়া’ শব্দটি জড়িয়ে আছে, সাকিবের সেটি না বোঝার কারণ নেই। তাহলে কি সাকিবকে মিসগাইড করা হয়েছিল?

জালাল ইউনুস বলেন, ‘তার (সাকিব) কাছে মনে হয়েছে হয়তো মিসগাইড এটা। সে যেহেতু আমাদের অনুমতি না নিয়েই চুক্তি করে ফেলেছে, এ ব্যাপারে আমরা পরবর্তী বোর্ড মিটিংয়ে আলোচনা করব। অফিশিয়াল চুক্তি বাতিল ইতিমধ্যে হয়ে গেছে। ’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button