খুলনাসারাবাংলা

চুয়াডাঙ্গায় বটি দিয়ে নিজের গলা কেটে গৃহবধূর আত্মহত্যা

জনপদ ডেস্ক: চুয়াডাঙ্গার জীবননগরে আলেয়া বেগম (৫৫) নামের এক মানসিক প্রতিবন্ধী গৃহবধূ বটি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছেন।

আজ ১ আগস্ট সোমবার সকালের দিকে উপজেলার বাঁকা আশতলাপাড়ায় গৃহবধূর পিতার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাটিকে কেন্দ্র করে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে ঘটনাটি নিয়ে রহস্যের জন্ম দিয়েছে এলাকায়।

নিহতের পারিবারিক সূত্র জানায়, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদ্য অবসরপ্রাপ্ত স্টোর কিপার আশতলাপাড়া গ্রামের সামসুল ইসলামের স্ত্রী আলেয়া বেগম (৫৫) দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। তাকে পরিবারের পক্ষ সুস্থ্য করে তুলতে বিভিন্ন নামিদামি চিকিৎসকের কাছে নেয়া হয়েছে। কিন্তু তাকে কখনই পুরোপুরি সুস্থ্য করে তোলা সম্ভব হয়নি। এ অবস্থায় গৃহবধূ আলেয়া বেগম কয়েক দিন আগে পার্শ্ববর্তী মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামে তার পিতার বাড়িতে যান। গৃহবধূ আলেয়া বেগম পদ্মপুকুরে অবস্থান করার সময় সোমবার ভোরের দিকে ধারালো বটি দিয়ে তার গলার দু’পাশে পোঁচ দিয়ে নিজেকে রক্তাক্ত জখম করেন। পরে পরিবারের লোকজন ঘটনাটি টের পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘণ্টাখানেকের মধ্যে আলেয়া বেগম মারা যান।

তবে নিহত গৃহবধূর গলার দু’পাশে কাটা স্বাভাবিক থাকার বিষয়টি নিয়ে এলাকায় নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে। অনেকের কাছে ব্যাপারটি রহস্যজনক মনে হয়েছে।

জীবননগর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মোস্তাফিজুর রহমান সুজন বলেন, গৃহবধূ আলেয়ার গলার দু’পাশে বড় ধরনের জখম হওয়ায় অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার মৃত্যু হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button