টপ স্টোরিজরাজশাহী

রাজশাহীতে ‘রসগোল্লা’ উপশহর শাখার উদ্বোধন

জাহিদ হাসান সাব্বির: ‘বাঙ্গালীর গর্ব রসগোল্লা’ স্লোগানকে সামনে রেখে গত বছর রাজশাহীর উপকন্ঠ ভদ্রা মোড়ে যাত্রা শুরু করে হরেক রকম রসগোল্লার সমাহার নিয়ে রসগোল্লা।

আজ (২৫ মার্চ) শুক্রবার বিকেল ৫টায় নগরীর উপশহর নিউ মার্কেট এলাকায় রসগোল্লার আরো একটি শাখা উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেনী।

উদ্বোধন পর্ব শেষে রসগোল্লার স্বত্বাধিকারী তরুন উদ্যোক্তা আরাফাত রুবেলের সাথে মতবিনিময় ও স্টল পরিদর্শনকালে প্রধান অতিথি শাহিন আকতার রেনী বলেন, কালের বিবর্তনে বাঙালির ইতিহাস ঐতিহ্যের ধারক বাহক বিভিন্ন ধরনের মিষ্টি হারিয়ে যাচ্ছে। কাঁচাগোল্লা, চমচম, রসগোল্লা এই মিষ্টিগুলো বাঙালিয়ানা বা বাঙালির ঐতিহ্যের ধারক বাহক। শুধুমাত্র ফাস্টফুড নয় দেশের এসব ঐতিহ্যকে বাঁচিয়ে রাখতে তরুণ উদ্যোক্তাদের আরো এগিয়ে আসতে হবে এবং রসগোল্লার মতো এসব প্রতিষ্ঠানকে আমি আন্তরিকভাবে স্বাগত জানায় যে তারা এমন ঐতিহ্যবাহী একটি খাবারকে সাধারণ মানুষের নাগালের মধ্যে নিয়ে আসতে পেরেছে।

এছাড়াও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মমিন, রাসিকের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও রসগোল্লার স্বত্বাধিকারী তরুণ উদ্যোক্তা আরাফাত রুবেল প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button