অপরাধসারাবাংলা

চুয়াডাঙ্গায় মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যার ঘটনায় গ্রেফতার ১

জনপদ ডেস্ক: চুয়াডাঙ্গায় বখাটের উত্ত্যক্তে মাদ্রাসা ছাত্রীর অত্মহত্যার ঘটনায় একমাত্র অভিযুক্ত আবুল কালামকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর ৪টার দিকে আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। অভিযুক্ত আবুল কালাম শহরের আড়ামপাড়ার মুবারেক হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, অভিযুক্ত আবুল কালামের সাথে মাদরাসা ছাত্রী মাসুমা আক্তারের প্রেমের সম্পর্ক ছিলো। মাসুমা অসুস্থ পিতাকে সহায়তা করতে মাঝে মাঝে পিতার চায়ের দোকানে বসতো। এসময় দোকানে আসা কিশোর-যুবক ক্রেতাদের সাথে কথা বলা অপছন্দ করতো কালাম। এ নিয়ে শুক্রবার সকালে দোকানে থাকা অবস্থায় সকলের সামনে মাসুমাকে চড়-থাপ্পর মারে কালাম। এতে অভিমান করে একদিন পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মাসুমা।

ওসি আরও জানান, আবুল কালাম শহরের চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারামারি, অস্ত্র আইনসহ অর্ধডজন মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদরাসা ছাত্রী মাসুমা আক্তারকে উত্যক্ত করতো।
প্রসঙ্গত, বখাটে কালামের উৎপাত ও নির্যাতনের লজ্জা সইতে না পেরে গত রবিবার বিকালে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মাদরাসা ছাত্রী মাসুমা আক্তার।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button